শিবালয়ে নববর্ষ পালনে নানা আয়োজন

 শিবালয়ে নববর্ষ পালনে নানা আয়োজন 


 নিজস্ব প্রতিবেদক:
বাংলা নববর্ষ ১৪৩০ উদযাপন উপলক্ষে শুক্রবার শিবালয় উপজেলা প্রশাসন ও বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে নানা অনুষ্ঠানের আয়োজন করা হয়। 


শিবালয় উপজেলা প্রশাসন আয়োজিত শোভাযাত্রা  উপজেলা চত্তর টেপড়া থেকে বের হয়ে বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে। বিভিন্ন শ্রেণি পেশার বহু মানুষ এতে অংশ নেন। 


উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউএনও মো. জাহিদুর রহমান। উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. আনিছুর রহমান খান, জনস্বাস্থ্য প্রকৌশলী দবির উদ্দিন আহমেদ, সহকারী শিক্ষা অফিসার আব্দুল মোন্নাফ খান, একাডেমিক সুপারভাইজার রাশেদ আল মামুন, আ’লীগ নেতা সুদীপ ঘোষ বাসু, সাংবাদিক বাবুল আকতার মঞ্জুর প্রমূখ বক্তব্য রাখেন। 


মনোজ্ঞ সংস্কৃতিক অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা মনিন্দ্র বিশ্বাস, মুন্সি আব্দুস সালাম, সাদিয়া ইসলাম এমি, স্বদেশ বিশ্বাস, সুস্মিতা মন্ডলসহ স্থানীয় শিল্পীরা অংশ নেন। 


এদিকে, অব্যাহত তীব্র তাপদাহে স্থানীয় জনজীবন হাসফাঁস অবস্থা সৃষ্টি হয়েছে। বিভিন্ন হাসপাতাল ক্লিনিকে ডায়রিয়া, জ্বর, আমাশয় ইত্যাদি রোগে আক্রান্ত রোগীর বৃদ্ধি পাচ্ছে। দুপুর থেকে মাঝ রাত পর্যন্ত গরমের তীব্রতা ৩৫ থেকে প্রায় ৪০ ডিগ্রী সেলসিয়াস পর্যন্ত তাপমাত্রা উঠানামা করছেন। রোদ পরিহার করে ঠান্ডা জায়গায় অবস্থান ও বেশি করে পানীয় গ্রহণের জন্য পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।   

Post a Comment

নবীনতর পূর্বতন