সাংবাদিক হত্যা: দোষীদের দ্রুত শাস্তি দাবীতে মানিকগঞ্জে মানববন্ধন

 সাংবাদিক হত্যা: দোষীদের দ্রুত শাস্তি দাবীতে মানিকগঞ্জে মানববন্ধন


নিজস্ব প্রতিনিধি 

জামালপুরে বাংলানিউজটুয়েন্টিফোর.কমের সাংবাদিক গোলাম রব্বানি নাদিমকে হত্যার প্রতিবাদে মানিকগঞ্জে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছেন গনমাধ্যমকর্মীরা। 

শুক্রবার (১৬ জুন)  দুপুর সাড়ে ১২ টার দিকে প্রেসক্লাব প্রাঙ্গনে বাংলানিউজটুয়েন্টফোর.কমের আয়োজনে ও মানিকগঞ্জ প্রেসক্লাব এবং সাংবাদিক সমিতি মানিকগঞ্জ জেলা শাখার সহযোগিতায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

এ সময় প্রেসক্লাবের সভাপতি গোলাম ছারোয়ার ছানু, সাধারণ সম্পাদক অতীন্দ্র চক্রবর্তী বিপ্লব, সাংবাদিক সমিতি মানিকগঞ্জ জেলা শাখার সাধারন সম্পাদক শাহজাহান বিশ্বাস, টেলিভিশন রিপোর্টাস ইউনিটির ( টিআরইউ) সভাপতি মনিরুল ইসলাম মিহির, সাধারন সম্পাদক বিএম খোরশেদসহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন। 

 বক্তারা বলেন, দেশে প্রায় সময়ই গনমাধ্যমকর্মীরা নানাভাবে  হয়রানির শিকার হচ্ছেন। অন্যায়ের বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিক গোলাম রব্বানি নাদিমকে হত্যার করা হয়েছে। এ হত্যাকান্ডের সাথে জড়িত সকলকে আইনের আওতায় এনে দ্রুত শাস্তির দাবি জানান বক্তারা। 

উল্লেখ্য, ১৪ জুন রাত সাড়ে ১০টার দিকে বকশীগঞ্জ সরকারি কলেজ এলাকায় নাদিমের ওপর আক্রমণ চালায় দুর্বৃত্তরা।  প্রচুর রক্তক্ষরণ হয়ে সেখানেই অচেতন হয়ে পড়েন তিনি। স্থানীয় লোকজন থেকে তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে নাদিমকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বৃহস্পতিবার বেলা পৌনে ৩টার দিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

Post a Comment

নবীনতর পূর্বতন