শিবালয়ে শিক্ষানিলয় প্রি-ক্যাডেট স্কুলের বার্ষিক ফল প্রকাশ

শিবালয়ে শিক্ষানিলয় প্রি-ক্যাডেট স্কুলের 

বার্ষিক ফল প্রকাশ

ইমি নূরজাহান:
 

মানিকগঞ্জের  শিবালয় উপজেলার শিক্ষানিলয় প্রি-ক্যাডেট স্কুলের বার্ষিক ফল প্রকাশ ও পুরস্কার বিতরণী-২০২৩ বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়। 


শিক্ষানিলয় প্রি-ক্যাডেট স্কুল এসএমসি সভাপতি মোঃ সিদ্দিকুর রহমান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উথলী ইউপি চেয়ারম্যান  মোঃ আব্বাস আলী।  

অনুষ্ঠান উদ্বোধন করেন শিবালয় উপজেলা সহকারী শিক্ষা অফিসার  মোঃ আমিনুর রহমান। বিশেষ অতিথি  ছিলেন  মেসার্স নাভান এন্টারপ্রাইজ পরিচালক আবু বকর সিদ্দিক, উথলী সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক পদ্মাবতী সাহা, বাবুল-রিনা ফাউন্ডেশন চেয়ারম্যান সাংবাদিক বাবুল আকতার মঞ্জুর, শিবালয় সদর উদ্দিন কলেজ প্রভাষক রতন কুমার সাহা, ইসলামিক ফাউন্ডেশন কেন্দ্র শিক্ষক মাওলানা আব্দুল খালেক । বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, শিক্ষক, অভিভাবক ও গন্যমান্য ব্যক্তিবর্গ এ সময় উপস্থিত ছিলেন।  

বার্ষিক ফল প্রকাশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্লে গ্রুপ থেকে পঞ্চম শ্রেণি পর্যন্ত  প্রথম, দ্বিতীয়, তৃতীয় স্থান অর্জনকারী শিক্ষার্থীকে পুরস্কার দেয়া হয়। এছাড়া, সুন্দর হস্তাক্ষরের জন্য প্রতি শ্রেণিতে ৩জন করে মোট ২১জনকে পুরস্কার দেয়া হয়।

বক্তারা বলেন, শিক্ষানিলয় প্রি-ক্যাডেট স্কুল দীর্ঘ ২৪ বছর যাবৎ এলাকার শিক্ষার্থীদের শিক্ষা দিয়ে আসছে। নিয়মিত সমাবেশ, জাতীয় দিবস পালন, শিক্ষাসফর, ক্রীড়া প্রতিযোগিতাসহ বিভিন্ন শিক্ষামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে। সরকারী ও বেসকারী বৃত্তি পরীক্ষায় দীর্ঘ দিন যাবৎ ভালো ফলাফল অর্জন করে আসছে।
সরকারী প্রতিষ্ঠানের সাথে তালমিলিয়ে এ প্রতিষ্ঠান এগিয়ে যাক এরূপ আশাবাদ ব্যক্ত করেন সকলেই।   

Post a Comment

নবীনতর পূর্বতন