উৎসবমুখর পরিবেশে দৌলতপুরে বই বিতরণ

 উৎসবমুখর পরিবেশে দৌলতপুরে বই বিতরণ

মোঃ মিজানুর রহমান, স্টাফ রিপোর্টার।

মানিকগঞ্জ জেলার দৌলতপুর উপজেলায় প্রতিটি প্রাথমিক  ও মাধ্যমিক স্কুল গুলোতে উৎসব মুখর পরিবেশে শিক্ষাথীদের মাঝে নতুন বই বিতরণ করা হয়েছে।


গত ১ জানুয়ারি (সোমাবার) সকাল সাড়ে ১০টা থেকে পর্যায়ক্রমে দৌলতপুর  বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে  প্রাথমিক ও মাধ্যমিক স্কুল পর্যায়ে বই বিতরণ করা হয়েছে।

 সকাল সাড়ে ১০টায় দৌলতপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়, সকাল ১১ঘটিকায় দৌলতপুর সরকারি প্রমোদা সুন্দরী উচ্চ বিদ্যালয় ও দৌলতপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশিকুর রহমান চৌধুরীর উপস্থিতিতে শিক্ষার্থীদের হতে নতুন বই তুলে দেন। নতুন বছরে নতুন বই পেয়ে শিক্ষার্থীরাও আনন্দিত। শিক্ষার্থীরা বলছে, নতুন বছরের প্রথম দিনেই বই পাওয়ায় বেশ খুশি।

দৌলতপুর উপজেলা শিক্ষা অফিসার মোঃ জাহাঙ্গীর ফিরোজ ও মাধ্যমিক শিক্ষা অফিসার এমদাদুর রহমান তালুকদারের  সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশিকুর রহমান চৌধুরী বলেন, দৌলতপুর প্রাথমিক ও মাধ্যমিক স্কুল পর্যায়ে সরকার শিক্ষার্থীকে বিনামূল্য নতুন বই দিয়েছেন আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই প্রধানমন্ত্রী কে ধন্যবাদ জানাই । এসময় তিনি কোমলমতি শিক্ষার্থীদের ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানান।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-দৌলতপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার আদিত্য, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ ইমদাদুল হক।


এসময় বক্তব্য রাখেন সরকারি প্রমোদা সুন্দরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমান, দৌলতপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ রেজাউল করিম, সরকারি মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আয়শা সিদ্দিকা।


এ সময় আরও উপস্থিত ছিলেন, সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারী দৌলতপুর উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ , বীর মুক্তিযোদ্ধসহ অনেকে ।

Post a Comment

নবীনতর পূর্বতন