স্ত্রী-কে শক্ষিা দতিে আত্নগোপনে যুবক উদ্ধার করল সদরপুর থানা পুলশি




তারকেুজ্জজামানঃ (সদরপুর প্রতনিধি)

ফরদিপুররে সদরপুর উপজলোর কৃষ্ণপুর ইউনয়িনরে- চর-কৃষ্ণপুর গ্রামরে সুজন বপোরী তার স্ত্রীর নপিা আক্তাররে সাথে অভমিান করে আত্নগোপনে চলে যায় প্রায় দড়ে মাস আগ।


জানা যায়, সুজন বপোরী সৌদি আরব থাকনে তনিি ১৮-০১-২০২২ তারখি ৪ মাসরে ছুটতিে দশেে আসনে, তার এক সপ্তাহ পর স্ত্রীকে নয়িে কাররি হাট জালালরে মোড় শ্বশুর বাড়ি বড়োতে যান, সখোনে ২৮-০১-২০২২ তারখিে স্ত্রীর জ্বর হলে তারজন্য ওষুধ আনার কথা বলে বরে হয়ে আর বাড়ি ফরিনেনি সুজন বপোরী। 

সম্ভাব্য সকল স্থানে খোঁজ করার পরওে তার সন্ধান না পয়েে স্ত্রী নপিা আক্তার আইনরে সহযোগতিা কামনা করে থানায় জডিি করনে।


পরর্বততিে সদরপুর থানা পুলশি সুজন বপোরীর অনুসন্ধানে কাজ শুরু করনে, পুলশি জানায় তথ্য প্রযুক্তরি মাধ্যমে তারা জানতে পারনে সুজন বপোরীর অবস্থান কক্সবাজার। তারপর কক্সবাজার থানা পুলশিরে সহযোগতিায় তাকে একটি খাবার হোটলে থকেে ১৮-০৩-২০২২ তারখি উদ্ধার করে নয়িে আসনে সদরপুর থানা পুলশিরে একটি টমি। 

সদপুর থানার অফসিার ইনর্চাজ সুব্রত গোলদার জানায়, সুজন বপোরী নজি ইচ্ছায় আত্নগোপনে ছলিনে সখোনে গয়িে তনিি তার মোবাইল ফোনটি বক্রিি করে দয়ে এবং একটি খাবার হোটলেে থাকা খাওয়া বাবদ তনি হাজার টাকা বতেনে কাজ নয়ে। 

উদ্ধাররে পর জজ্ঞিাসাবাদে সুজন বপোরী জানায় স্ত্রী তাকে ঠকি মত ভালোবাসে না, বদিশে থকেে এসে যে ভালবাসা স্ত্রী থকেে আসা করছেলিো সে তা পাচ্ছে না, নজিদেরে এ ব্যাক্তগিত সমস্যা নয়িইে মনো মালন্যি হয়, তাই স্ত্রীকে শক্ষিা দতিইে তনিি আত্নগোপনে গয়িে ছলিনে।


পরে সদরপুর থানা পুলশি স্বামী স্ত্রী উভয়রে অভভিাবকদরে ডকেে তাদরে কাছে তাকে হস্তান্তর করনে।

Post a Comment

নবীনতর পূর্বতন