দৌলতপুর উপজেলা প্রেসক্লাব-সাংবাদিক সমিতির সম্মেলন অনুষ্ঠিত

 


দৌলতপুর উপজেলা প্রেসক্লাব-সাংবাদিক সমিতির সম্মেলন অনুষ্ঠিত

মোঃ মিজানুর রহমান, দৌলতপুর 

মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা প্রেসক্লাব ও বাংলাদেশ সাংবাদিক সমিতির বার্ষিক সাধারণ সভা শনিবার সংগঠনের  নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

দৌলতপুর উপজেলা প্রেসক্লাবে দৈনিক ভোরের কাগজ দৌলতপুর প্রতিনিধি মোঃ শাহ আলম সভাপতি ও দৈনিক ইত্তেফাক দৌলতপুর প্রতিনিধি মোঃ সালমান খান সাধারণ সম্পাদক নির্বাচিত হন। 

এছাড়া, দৈনিক আজকের পত্রিকা প্রতিনিধি মাহবুব আলম রাসেল সহ-সভাপতি, দৈনিক কালবেলা উপজেলা প্রতিনিধি মোঃ আব্দুল আল মামুন যুগ্ম-সাধারণ সম্পাদক,  দৈনিক গণমানুষের আওয়াজ প্রতিনিধি মোঃ জাহাঙ্গীর আলম প্রচার ও প্রকাশনা সম্পাদক, দৈনিক এই বাংলা প্রতিনিধি নুরুল ইসলাম দপ্তর সম্পাদক, দৈনিক নিউজের উপজেলা প্রতিনিধি মোঃ আব্দুর রফিককে কোষাধ্যক্ষ করে দৌলতপুর উপজেলা প্রেস ক্লাবের ১১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। 


এছাড়া, বাংলাদেশ সাংবাদিক সমিতি দৌলতপুর উপজেলা শাখায় দৈনিক মুক্ত খবর প্রধিনিধি মোঃ মিজানুর রহমান মিন্টু মোল্লাকে সভাপতি ও দৈনিক এই বাংলা জেলা প্রতিনিধি মোঃ মামুন মিয়া পলাশকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে। এছাড়া, মোঃ রেজাউল করিম সহ-সভাপতি, এসকে রাসেল যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ শামীম রেজা সাংগঠনিক সম্পাদক, মোঃ হাবিবুর রহমান হবি কোষাধ্যক্ষ, মোঃ রেজাউল করিম লিটন দপ্তর সম্পাদক,  মোঃ সাইফুল ইসলাম সহ-দপ্তর, মোঃ জুয়েল রানা প্রচার ও প্রকাশনা সম্পাদক, মোঃ জসিম মিয়া ক্রীড়া সম্পাদক, মোঃ আমিনুল ইসলাম সহ-সাধারণ সম্পাদক, মোঃ আব্দুল আউয়াল সহ-সাংগঠনিক সম্পাদক, আমিনুর ছোয়াদকে সাংস্কৃতিক সম্পাদক, মোঃ মাসুদ হোসেন কার্যকরী সদস্য, মোঃ রেজাউল করিম, মিজানুর রহমান এম এ, মোঃ আতিকুল ইসলাম, মোঃ মাসুদ রানাকে সদস্য করে ৩০ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। 

মানিকগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অতীন্দ্র চক্রবর্তী বিল্পব, দপ্তর সম্পাদক ইউসুফ আলী শেখ, ক্রীড়া সম্পাদক আশরাফুল আলম লিটন, বাংলাদেশ সাংবাদিক সমিতি মানিকগঞ্জ জেলা শাখা সভাপতি মানবেন্দ্র চক্রবর্তী, সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহজাহান বিশ্বাস, সাংবাদিক মোঃ শাহানুর ইসলাম, বি এম খোরশেদ, সালাউদ্দিন রিপন, ঘিওর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক রামপ্রসাদ সরকার দিপু, হরিরামপুর প্রেসক্লাবের সভাপতি মাহিদুল ইসলাম মাহি, সাধারণ সম্পাদক আবেদ হোসেন প্রমূখ  উপস্থিত ছিলেন।


Post a Comment

নবীনতর পূর্বতন