জামালপুরে নিখোঁজ নাজমুল এর লাশ উদ্ধার, পুলিশ সুপারের নির্দেশে গ্রেফতার ১

 


মাসুদুর রহমান
জামালপুরের মেলান্দহে নিখোঁজ এর ৬ ঘন্টার মধ্যে অটো চালক নাজমুল হোসেনের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার ১২ মার্চ সকাল ১১ টায় মেলান্দহ থানার রেখিরপাড়া গ্রামের মরগাঙ্গি বিলে নিহতের লাশ উদ্ধার করে।
 
 নিহত নাজমুল হোসেন দক্ষিণ মহিরামকুল গ্রামের আবুল হোসেনের ছেলে।বিষয়টি জামালপুর পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ রবিবার সন্ধ্যায় নিশ্চিত করেছেন।
  
পুলিশ ও নিহতের স্বজনরা জানান ,  গত ১১ মার্চ শনিবার রাত ৮ টার সময় ব্যাটারী চালিত অটোগাড়ী নিয়া বাড়ী থেকে বের হয়ে যায়। 
 
সকাল বেলা নাজমুল হোসেন বাড়ীতে ফিরে না আসিলে  খোজার জন্য তার পিতা ও আত্মীয় স্বজন বাহির হয়ে খোজা খুজির এক পর্যায়ে বাগবাড়ী গ্রামে পুকুরে অটোগাড়ীটি দেখতে পায়। স্থানীয় এলাকাবাসী ও নাজমুলের পরিবার পুলিশকে সংবাদ দিলে মেলান্দহ থানা পুলিশ অটোগাড়ীটি উদ্ধার করে থানায় নিয়ে 
 
আসে।বিষয়টি জামালপুর পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ সংবাদ পেলে রহস্য উদঘাটন সহ নিখোজ ব্যক্তিকে উদ্ধারের জন্য মেলান্দহ থানা পুলিশকে নির্দেশ প্রদান করেন।
 
মেলান্দহ থানার রেখিরপাড়া গ্রামের মরগাঙ্গি বিলে নিখোঁজ ব্যক্তি নাজমুল হোসেন এর লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। থানা পুলিশ বিভিন্ন জায়গায় অভিযান করে বাগবাড়ী গ্রামের নুর ইসলাম এর ছেলে মোঃ আমিনুল ইসলাম (৩০) গ্রেফতার করে। 
 
তার হেফাজত থেকে লুন্ঠিত অটোগাড়ীর ব্যাটারী উদ্ধার করা হয় এবং সহযোগী আসামীদেরকে শনাক্ত করা হয়।   এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 
এ বিষয়ে মেলান্দহ থানার ওসি(তদন্ত) কবীর হোসেন বলেন, ময়না তদন্তের জন্য লাশ জামালপুর জেনারেল হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।  
 
১ জনকে গ্রেফতার করা হয়েছে। সহযোগীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে। 
কথা হলে জামালপুর পুলিশ সুপার নাসির উদ্দিন আহমেদ এ প্রতিবেদক মাসুদুর রহমানকে বলেন,  পুলিশের এই সাফল্য অপরাধীদের জন্য একটা মেসেজ। 
 
বর্তমান পুলিশ অনেক বেশি স্মার্ট, অনেক বেশি আধুনিক। কোন অপরাধ করে সহজে পার পাওয়া যাবে না। আর এ কারণেই একটি ক্লোলেস হত্যাকাণ্ডের  ৬ ঘণ্টার মধ্যে থানা পুলিশ অটো উদ্ধারসহ খুনিকে ধরতে সক্ষম হয় ।

Post a Comment

নবীনতর পূর্বতন