শিবালয়ে ‘সেরা শিল্পী’ ও ‘হামদ-নাত’ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

 শিবালয়ে  ‘সেরা শিল্পী’ ও ‘হামদ-নাত’ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ 


মোহাম্মদ ইউনুস আলী:
সমাজ-সংস্কৃতি উন্নয়ন কেন্দ্র বাবুল-রিনা ফাউন্ডেশন ‘সেরা শিল্পী’ ও ‘হামদ-নাত’ ২০২৩ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী সভা ২৯ এপ্রিল শনিবার শিবালয় উপজেলা পরিষদ হল টেপড়ায় অনুষ্ঠিত হয়। শিবালয় ইউএনও মোঃ জাহিদুর রহমান প্রধান অতিথি ছিলেন।
বিশেষ অতিথি থাকবেন বিআইডব্লিউটিএ যুগ্ম পরিচালক নৌ (স ও প) বিভাগ এস এম আজগর আলী, শিবালয় ও দৌলতপুর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মৃদুল কুমার আচার্য্য, দৈনিক জনকণ্ঠ সিনিয়র স্টাফ মোঃ ইউসুফ আলী, শিবালয় বন্দর ব্যবসায়ী সমাজকল্যাণ সমিতির সভাপতি মোঃ ইকবাল হোসেন। 


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফাউন্ডেশন চেয়ারম্যান দৈনিক নিউজ সম্পাদক বাবুল আকতার মঞ্জুর। উল্লেখ্য, এ বছর ১৮ ফেব্রুয়ারি ‘ সেরা শিল্পী’ ও ৭ এপ্রিল ‘হামদ-নাত’ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।  
জানা গেছে, ‘সেরা শিল্পী’ প্রতিযোগিতায় দেশাত্ববোধক, রবীন্দ্র, উচ্চাঙ্গ, আধুনিক সংগীত, নৃত্য ও আবৃত্তি বিষয়ে মানিকগঞ্জ জেলার বাছাইকৃত ৪৪ জন ও হামদ-নাত’ বিষয়ে তিনটি গ্রুপে বিজয়ী ১৯ জনকে পুরস্কার দেয়া হয়।
প্রধান অতিথি বলেন, এ সংগঠানের জেলা ব্যাপি বর্ণাঢ্য প্রতিযোগিতা আয়োজনে সংশ্লিষ্ট শিল্পী, কলা-কুশলী, অভিভাবক ও শিক্ষার্থীদের মধ্যে নতুন আগ্রহের সৃষ্টি হচ্ছে। প্রতিযোগিতার মাধ্যমে নিজের শ্রেষ্ঠত্ব প্রমাণ করা যায়।
 



Post a Comment

নবীনতর পূর্বতন