দৌলতপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালন

 দৌলতপুরে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস  পালন

মোঃ মিজানুর রহমান, দৌলতপুর 

 ১৬ ই ডিসেম্বর ২০২৩ইং মহান বিজয় দিবস উপলক্ষে দৌলতপুর উপজেলা পরিষদ চত্বরে শহীদ স্মৃতিস্তম্ভ ফলকে মহান বিজয় দিবসের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন ও দোয়া অনুষ্ঠিত হয়। 

সকাল ৭টায় প্রথমে জাতীয় পতাকা উত্তোলন ও শ্রদ্ধা নিবেদন করেন দৌলতপুর উপজেলা ইউএনও আশিকুর রহমান চৌধুরীর নেতৃত্বে উপজেলা প্রশাসন। এরপর একে একে শ্রদ্ধা নিবেদন করেন দৌলতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম রাজা, দৌলতপুর থানার অফিসার্স ইনচার্জ, মুক্তিযুদ্ধ কামান্ড কাউন্সিল, দৌলতপুর উপজেলা প্রেসক্লাব সভাপতি, সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সাংবাদিক সমিতির সভাপতি, সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ । 

দৌলতপুর উপজেলা হাসপাতাল, দৌলতপুর মতিলাল ডিগ্রী কলেজ, দৌলতপুর সরকারি প্রমোদা সুন্দরী উচ্চ বিদ্যালয়, দৌলতপুর মডেল বালিকা উচ্চ বিদ্যালয়, ইসলামিক ফাউন্ডেশন এর কর্মকর্তা বৃন্দ, প্রাথমিক শিক্ষা পরিবার, এছাড়াও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ মহান বিজয় দিবসের শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন। 

এরপর শহীদদের আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করার জন্য দোয়া করেন উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল কাদের। এরপর দৌলতপুর পিএস উচ্চ বিদ্যালয় মাঠে বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীদের নিয়ে কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

মিজান/১৬/১২/২০২৩। 

Post a Comment

নবীনতর পূর্বতন