শিবালয়ে মাদক কারবারির বিরুদ্ধে অভিযোগ দেয়ায় হামলা আহত ৩

 

 


শিবালয়ে মাদক কারবারির বিরুদ্ধে অভিযোগ দেয়ায় হামলা আহত ৩

 

নিজস্ব প্রতিবেদক:
শিবালয় উপজেলার উথলী ইউনিয়ন পরিষদের এক মেম্বারসহ কতিপয় চিহ্নিত মাদকসেবক ও কারবারির বিরুদ্ধে স্থানীয় জনতা বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করেছে। এর জেরে চিহ্নিতরা গতকাল বুধবার বেদম মারপিট করায় গুরুতর আহত তিনজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এরা হচ্ছে- মেহেদীপুর গ্রামের হায়াত আলীর পুত্র অটোরিক্সা চালক মাসুদুল ইসলাম (২৮), হাবিবুর রহমানের পুত্র ১০ম শ্রেণির শিক্ষার্থী সাকিবুল ও বসির উদ্দিনের পুত্র চাকুরীজীবী আশরাফুল আলম (২০)।   

 
জানা গেছে, মেহেদীপুর গ্রামের মৃত মহিউদ্দিন মেম্বারের পুত্র উথলী ইউনিয়নের ৪নং ওয়ার্ড মেম্বার রোকন উদ্দিন রিপন, অপর পুত্র হারুন (৪২), হানিফ (৫০), কন্যা রোজিনা (৫২), হানিফের পুত্র মুরাদ (২০) ও ভাগ্নে সুমনের (২২) বিরুদ্ধে মাদক সেবন এবং ক্রয়-বিক্রয়ের অভিযোগে স্থানীয় জনতা স্বাক্ষরিত লিখিত অভিযোগ মানিকগঞ্জ জেলা প্রশাসকসহ বিভিন্ন দপ্তরে দেয়া হয়। এর জের ধরে গতকাল বুধবার দুপুরে মেহেদীপুর গ্রামের রাইসমিলের কাছে অভিযুক্তরা হামলা চালায়। এদের আঘাতে গুরুতর জখমপ্রাপ্ত ঐ তিনজনকে উথলী হাসপাতালে ভর্তি করা হয়। 

একই কারণে গত ১৬ জুন রবিবার সন্ধ্যায় রিপন মেম্বার ও সহযোগিরা হামলা চালিয়ে হায়াত আলীকে মারধর ও পুত্র মাসিদুলের অটোরিক্সা ভাংচুর করে। থানায় পৃথক অভিযোগ দেয়া হয়েছে।
 

Post a Comment

নবীনতর পূর্বতন