কলারোয়ায় মসজিদের যাওয়ার সরকারি রাস্তা দখল করে ঘর নির্মাণের চেষ্টা।। প্রতিবাদে আহত-১


 

 জুলফিকার আলী,কলারোয়া(সাতক্ষীরা)প্রতিনিধি: 

সাতক্ষীরার কলারোয়ায় মসজিদের যাওয়ার সরকারি রাস্তা দখল করে পাকা ঘর নির্মানের প্রতিবাদ করায় এক রাজমিস্ত্রী আহত হয়েছে। এঘটনায় কলারোয়া থানায় ৪জনের নামে একটি অভিযোগ দেয়া হয়েছে। থানা পুলিশ ঘটনা স্থান পরিদর্শন করে ওই ঘর নির্মানের কাজ বন্ধ করে দিয়েছেন বলে জানা গেছে। 

ঘটনাটি ঘটেছে, উপজেলার যুগিখালী ইউনিয়নের নারায়নপুর গ্রামে। আহত রাজমিস্ত্রী আনছার আলী সরদার জানান-ওই গ্রামের মধ্যে একটি মসজিদ রয়েছে। মসজিদে যাওয়ার জন্য একটি সরকারী রাস্তা রয়েছে, সেই রাস্তার কিছু অংশ দখল করে প্রতিবেশী-মৃত তারিক সরদারের ছেলে ফজলুর রহমান একটি পাকা ঘর নির্মাণ শুরু করে। 

তিনি এর প্রতিবাদ করাতে ফজলুর রহমান ও তার ছেলে হোসেন আলী, আজগর আলী, নাজমুল হোসেন ও আলাউদ্দীন দলবদ্ধ হয়ে ২৬ফেব্রæয়ারী সকাল ৮টার দিকে তার উপর ঝাপিয়ে পড়েন। এসময় তারা রাজমিস্ত্রী আনছার আলী সরদারকে ধরে কিল, চড় ও ঘুষি মেরে নিলাফোলা জখম করে। তিনি আরো জানান-ওই রাস্তা দিয়ে ১০/১২টি পরিবার নিয়মিত ভাবে মসজিদ সহ বাড়ীতে চলাচল করেন। 

কিন্তু ফজলুর রহমান কারোর কোন কথা না শুনে সরকারী রাস্তা দখল করে বসত ঘর নির্মানের কাজ চালিয়ে যাচ্ছেন। এদিকে অভিযুক্ত ফজলুর রহমান বলেন-তিনি আরেক পাশ থেকে কিছু অংশ জমি ছেড়ে দিয়েছেন। তাদের বিরুদ্ধে বিভিন্ন স্থানে অভিযোগ দিয়ে হয়রানী করা হচ্ছে।

Post a Comment

নবীনতর পূর্বতন