শিবালয়ের উথলী ইউনিয়নে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত

 শিবালয়ের উথলী ইউনিয়নে উন্মুক্ত বাজেট সভা অনুষ্ঠিত
 


নিজস্ব প্রতিবেদক :  
মানিকগঞ্জের শিবালয় উপজেলার ২নং উথলী ইউনিয়ন পরিষদে বাজেট পেশ উপলক্ষে উন্মুক্ত সভা অনুষ্ঠিত হয়। উন্মুক্ত বাজেট সভার মাধ্যমে শিবালয় উপজেলার উথলী ইউনিয়ন পরিষদের ২০২৩-২৪ অর্থবছরের বাজেট পেশ করা হয়েছে। প্রস্তাবিত বাজেটে ১ কোটি ১১ লাখ ৭৮ হাজার ৮১৮ টাকার সংস্থান রাখা হয়েছে।
২৪ মে বৃহস্পতিবার ইউনিয়ন পরিষদের হলরুমে বাজেট সভায় সভাপতিত্ব এবং বাজেট উপস্থাপন করেন, উথলী  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্বাস আলী। সভা সঞ্চালনা করেন ইউনিয়ন সচিব মোঃ গোলাম মোস্তফা।


বাজেট বক্তৃতায় চেয়ারম্যান মো. আব্বাস আলী স্থানীয় রাজস্ব আদায়ের মাধ্যমে বাজেটের একটি উল্লেখযোগ্য অংশ বাস্তবায়নের উপর জোর দিয়েছেন উল্লেখ করে জানান, এ বাজেট একটি কল্যানমুখী বাজেট। এ বাজেটে প্রতিবন্ধী ও অন্যান্যদের সহযোগিতার জন্য জন্য ২ লক্ষ টাকা বরাদ্দ ধরা রয়েছে।
শিবালয় উপজেলা পুজা উৎযাপন পরিষদ সভাপতি রথীন চন্দ্র সাহা, মো. আইনউদ্দিন মাতব্বর, ইউপি সদস্য  মোঃ আলামিন হোসেন, সাধন কুমার সরকার,  মো. আনোয়ার হোসেন, আব্দুল মান্নান মল্লিক, আব্দুর রহমান, মো. খবির উদ্দিন, শাহিদা খন্দকার, মো: আজিম উদ্দিন, জাহিদুর রহমান, মোঃ রোকন উদ্দিন রিপন, সংরক্ষিত আসনের মহিলা মেম্বার মনোয়ারা বেগম, নাজমা আক্তার, শাহিদা খন্দকার,  ইউনিয়নের সকল ওয়ার্ড মেম্বার, সাংবাদিক মোহাম্মদ ইউনুস আলী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বাজেট সভায় অংশগ্রহণকারীদের মধ্য থেকে বেশ কয়েকজন চেয়ারম্যানের কাছে বাজেট-সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় সম্পর্কে জানতে চান।



Post a Comment

নবীনতর পূর্বতন