দৌলতপুরে সাংবাদিকদের সাথে স্বতন্ত্র প্রার্থীর জাহিদের মত বিনিময় সভা

দৌলতপুরে সাংবাদিকদের সাথে স্বতন্ত্র  প্রার্থীর জাহিদের মত বিনিময় সভা

মোঃ মিজানুররহমান স্টাফ রিপোর্টার, দৌলতপুর (মানিকগঞ্জ):

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জনগণের স্বতন্ত্র প্রার্থী মানিকগঞ্জ-১ আসনের জনপ্রিয় ব্যাক্তি কেন্দ্রীয় যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সালাউদ্দিন মাহমুদ জাহিদ দৌলতপুর উপজেলার প্রেস ক্লাবে মতবিনিময় সভা করেছেন। তিনি বলেন -

 ৭ জানুয়ারি নির্বাচন হবে অবাধ, সুষ্ঠু ও উৎসবমুখর । সকলের অংশগ্রহণের মধ্যে দিয়ে নির্বাচন হবে। সুষ্ঠ ভোট প্রদানের মাধ্যমে  জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করবে। আমার বিশ্বাস  আমার নির্বাচনী এলাকার জনগণ ঈগল মার্কায় ভোট দিয়ে আমাকে সংসদে কথা বলার সুযোগ করে দিবেন। এ ছাড়াও জননেত্রী শেখ হাসিনাকে আবারও দেশের প্রধানমন্ত্রী বানাবেন ।তিনি বলেন, সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে দেশের মানুষ আমাকেই বেছে নিবেন। আমি নির্বাচিত হয়ে এলাকার রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন করবো। নদী শাসন করে বেড়িবাধ দিয়ে আমার এলাকার কৃষকের ফসল ফলাতে সহযোগিতা করতে চাই। মানিকগঞ্জ-১আসনের ব্যাপক উন্নয়ন ঘটাতে চাই। দৌলতপুর থেকে চরকাটারি, বাচামারা, বাঘুটিয়া সহ  চরঅঞ্চলের মানুষের ভাগ্য উন্নয়নের জন্য ব্যাপক উন্নয়ন করতে চাই।। আপনারা ৭ জানুয়ারি দলবদ্ধ ভাবে আপনার বাড়ির সবাই এবং আশেপাশের সবাইকে নিয়ে ভোট কেন্দ্রে গিয়ে মূল্যবান ভোট দিবেন। আমি আপনাদের কাছে ঈগল মার্কার ভোট চাই । আজকে চরকাটারির জনসভায় হাজার হাজার লোক প্রমাণ করে  আমাকে  কত ভালবাসেন। এই এই ভালোবাসা নিয়েই আপনাদের মাঝে বেঁচে থাকতে চাই। আমি নির্বাচিত হলে ২০২৫ সালের মধ্যে উপজেলার সকল রাস্তাঘাট পাকা করে দিব । দৌলতপুর থেকে বাচামারা, চরকাটারি বাঘুটিয়া আসতে আমতলী নদীতে, আবুডাঙ্গা নদীতে ও পারমাস্তূল নদীতে ব্রিজের নির্মাণ করে দিব। আমার দেশের মানুষ কেউ না খেয়ে থাকবে না ।প্রতিটি পরিবারের কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে। তিনি আরো বলেন এবারের নির্বাচন আওয়ামী লীগ সরকারের চ্যালেঞ্জিং নির্বাচন। বহু দেশ এই নির্বাচন বানচাল করার জন্য পায়তারা করছে। তাই নির্বাচন নিয়ে যদি কেউ ষড়যন্ত্র করতে চায় তাদের প্রতিহত করুন।



গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা প্রেসক্লাবের মিলনায়তনে এস এম জাহিদের মতবিনিময়সহ অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রেসক্লাবের সভাপতি মোঃ শাহ আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন মানিকগঞ্জ -১আসনের স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের মোঃ সালাউদ্দিন মাহমুদ জাহিদ।

অনুষ্ঠান পরিচালনা করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ সালমান খান।

এসময় বক্তব্য রাখেন - প্রেসক্লাবের সহ-সভাপতি মাহবুবুল আলম রাসেল,দৌলতপুর উপজেলা সাংবাদিক সমিতির সভাপতি মোঃ মিজানুর রহমান মিটু, প্রেস ক্লাবের জন্য সাধারণ সম্পাদক মোঃ মামুন আব্দুল্লাহ, প্রেসক্লাবের সদস্য হাবিবুর রহমান হবি, প্রেসক্লাবের দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, ও মোঃ মিজানুর রহমান।

Post a Comment

নবীনতর পূর্বতন